লাইন ওয়েব সংস্করণ পাওয়া যায় না? ব্রাউজারে চ্যাট করতে ক্রোম এক্সটেনশন ডাউনলোড করুন

বিগত কয়েক বছরে, লাইন প্রায় তাইওয়ানের তাত্ক্ষণিক বার্তাপ্রেরণের অ্যাপ্লিকেশনগুলির সমার্থক হয়ে উঠেছে যদিও অনেক লোকের দ্বারা সমালোচনা করা হলেও এটি এখনও প্রথম মুভার হওয়ার সুবিধা রয়েছে যা প্রতিস্থাপন করা কঠিন, বিশেষত যখন আপনার বন্ধু, বন্ধু, সহকর্মী এবং প্রবীণরা লাইন ব্যবহার করছেন।

অন্যান্য প্ল্যাটফর্মে ঝাঁপুন। সাধারণত আমরা সরাসরি কম্পিউটারে লাইন ডেস্কটপ সংস্করণ সফ্টওয়্যারটি ডাউনলোড করি এবং আমরা বার্তা পাঠাতে এবং চ্যাট করতে কীবোর্ডটি ব্যবহার করতে পারি, ফোনটি বাছাই করতে বা ফোন থেকে বিজ্ঞপ্তিগুলি গ্রহণ করার প্রয়োজন নেই, তবে যদি ব্যবহারকারীর অপারেটিং পরিবেশটি আরও বিশেষ হয়, উদাহরণস্বরূপ, ব্রাউজার ছাড়া অন্য সফ্টওয়্যার ইনস্টল করা সম্ভব নয় , বা আপনি যদি হাতে থাকা সফ্টওয়্যার সংখ্যা হ্রাস করতে চান, লাইন আসলে বেছে নিতে পছন্দসই কাজগুলি বাড়িয়েছে।



কয়েক বছর আগে লাইন হোয়াটসঅ্যাপ ওয়েব সংস্করণ বা ওয়েচ্যাট ওয়েব সংস্করণের মতো লাইন ওয়েব ওয়েব সংস্করণ চালু করেছিল এটি সবচেয়ে সুবিধাজনক পছন্দ হওয়া উচিত, তবে এই বৈশিষ্ট্যটি অক্ষম হতে বেশি সময় লাগেনি  পরবর্তী সমাধানটি ক্রোম অ্যাপ্লিকেশনটির মাধ্যমে হয়েছিল লঞ্চার লাইন অ্যাপ্লিকেশনটি খোলে, তবে গুগল ক্রোমও লঞ্চের কার্যটি সরিয়ে দেয়।

আপনি যদি এখনও আপনার ওয়েব ব্রাউজারে লাইন ব্যবহার করতে চান তবে বর্তমান সমাধানটি হ’ল লাইন ক্রোম এক্সটেনশনটি ব্যবহার করা (এবং এই প্লাগ-ইনটি আপডেট এবং বজায় রাখা অবাক হওয়া উচিত নয়), ক্রোম ব্রাউজারে বা ক্রোমিয়াম কোর ব্যবহার করে এমন কোনও ব্রাউজারে  লাইন এক্সটেনশানটি ডাউনলোড করে আপনি আপনার ব্রাউজারে লগ ইন করতে পারেন এবং 1 জিবি ইত্যাদির মধ্যে বার্তা, স্টিকার, ইমেজ ফাইলগুলি প্রাপ্ত এবং প্রেরণ করতে পারবেন যা খুব সুবিধাজনক।

কঠোরভাবে বলতে, লাইন ক্রোম এক্সটেনশন একটি ওয়েব সংস্করণ বিবেচনা করা উচিত, কিন্তু সুবিধা হলো এটা ক্রোম অপারেটিং সিস্টেম, উইন্ডোজ, ম্যাক এবং Linux ব্যবহার করা যেতে পারে , যতদিন আপনি চালাতে পারেন Google Chrome বা কোন ক্রোমিয়াম ব্রাউজার ( মাইক্রোসফট এজ এছাড়াও এটি একই ব্যবহার করা যেতে পারে) অবশ্যই লাইন এক্সটেনশনের মাধ্যমে অ্যাপ্লিকেশনটির লাইন কম্পিউটার সংস্করণটি ডাউনলোড করার দরকার নেই ব্রাউজারটি রিয়েল টাইমে ডেস্কটপ বিজ্ঞপ্তিগুলিও প্রদর্শন করতে পারে, তাই আপনাকে কোনও বার্তা হারিয়ে যাওয়ার বিষয়ে চিন্তা করতে হবে না।

লাইন ক্রোম অনলাইন অ্যাপ স্টোর

নিম্নক্ত নিয়ম গুলো দেখে নিন

ধাপ ১

প্রথমে, ক্রোম অনলাইন অ্যাপ স্টোরের লাইন পৃষ্ঠাটি খুলুন, ব্রাউজারে এটি ডাউনলোড এবং ইনস্টল করতে উপরের ডানদিকে ” Chrome এ যুক্ত করুন” এ ক্লিক করুন , কারণ এতে অ্যাকাউন্ট সুরক্ষা এবং গোপনীয়তার সমস্যা জড়িত, অ্যাপ স্টোরটিতে অনলাইনে যেতে ভুলবেন না এটি ডাউনলোড করা নিরাপদ, অজানা ওয়েবসাইট থেকে প্লাগ-ইন পান না।

Line



ইনস্টলেশন শেষে লাইন ব্রাউজারের উপরের ডানদিকে কোণায় সরঞ্জামদণ্ডে প্রদর্শিত হবে।

ধাপ ২

লাইন এর ক্রোম এক্সটেনশন সংস্করণটি খুলুন, যা দেখতে নিয়মিত লাইন কম্পিউটার সংস্করণের মতো লাগে আপনি নিজের ইমেল বা ফোন নম্বর লিখে লগ ইন করতে পারেন বা লগ ইন করতে আপনার মোবাইল বারকোড স্ক্যান করতে পারেন।

প্রথমবার এটি ব্যবহার করার পরে ব্যবহারকারীর নিশ্চয়তাটি পপ আপ হয়ে যাবে account অ্যাকাউন্ট সুরক্ষাটি নিশ্চিত করতে আপনাকে অবশ্যই আপনার ফোনের লাইনটিতে ফিরে যেতে হবে এবং আপনি যে আসল অ্যাকাউন্টের মালিক তা নিশ্চিত করতে আপনাকে অবশ্যই প্রমাণীকরণ কোডটি প্রবেশ করতে হবে। প্রতিটি কম্পিউটারে কেবল একবার চালানো দরকার, এর পরে লগইন আবার পপ আউট হবে না।

ধাপ ৩

লগ ইন করার পরে, আপনি আপনার লাইন চ্যাট রুমের ডায়ালগ উইন্ডোটি দেখতে পাবেন এবং এর অধীনে যোগাযোগের জন্য এবং অন্যান্য ফাংশন রয়েছে।

চ্যাট রুমে ক্লিক করা ডান দিকের কথোপকথনের ফাংশনটি খুলবে আপনি পাঠ্য বার্তা, স্টিকার, ফাইল পাঠাতে বা ছবি পাঠাতে বা স্ক্রিনশট নিতে পারেন লাইনের সরাসরি ইনস্টলেশনের সাথে তুলনা করে ফাংশনগুলি আরও ইতিবাচক, তবে কোনও বিজ্ঞাপন বা অন্যান্য বিরক্তিকর উপাদান নেই। খুব পরিষ্কার এবং সতেজকর, লাইন পুরানো সংস্করণে ফিরে আসার স্বাদ আছে।

ধাপ ৪

আপনি উপরে থেকে ” মেমো ” ফাংশনটি খুলতে পারবেন , আপনি অস্থায়ীভাবে সঞ্চয় করতে বা রেকর্ড করতে চান এমন ডেটা ফেলে দিতে পারবেন  গুগল কিপ পরিষেবাটির মতো, পাঠ্য সংরক্ষণ করার পাশাপাশি মেমো ছবি বা স্ক্রিনশটগুলিও সমর্থন করে তবে এই অংশ এবং কী নোটগুলি পৃথকভাবে পরিচালিত হবে বলে মনে হয় , উভয় পক্ষের ডেটা আলাদা এবং যোগাযোগ করতে পারে না।

ধাপ ৫

পপ-আপ অনুস্মারকগুলি প্রদর্শন করুন, বার্তা পূর্বরূপ প্রদর্শন করুন বা সাউন্ড এফেক্টগুলি ব্যবহার করবেন কিনা তা নির্ধারণ করতে উপরের বাম কোণ থেকে ” সেটিংস ” বিকল্পটি খুলুন  লাইন এর ক্রোম সংস্করণে, আপনি কম্পিউটার সংস্করণ ব্যবহার করার সময় স্মার্টফোনে অনুস্মারক না পাওয়ার জন্যও চালু করতে পারেন।

চ্যাট অপশনের অংশ হিসাবে স্পষ্টতই কম্পিউটার সংস্করণের তুলনায় অনেক কম, ডিফল্টরূপে টিপুন Enterবার্তাটি ছড়িয়ে দেবে, যদি আপনি মনে করেন এটি অজান্তে ফলাফল হতে পারে, আপনি অন্যান্য কী সংমিশ্রণগুলিও সামঞ্জস্য করতে পারেন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *